রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৮ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
‘শহীদি মার্চ’ উপলক্ষ্যে ইবি শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল মানবতার ডাকে সাড়া দিলো ইবির সর্বস্তরের শিক্ষক-শিক্ষার্থী ও কর্মকর্তারা শিক্ষার্থীর করা মামলায় সাবেক মন্ত্রী রমেশ সেন কারাগারে আশুলিয়ায় বিএনপির উদ্যোগে মিলাদ মাগফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত শ্রীপুরে গাঁজা বিক্রেতাকে আটক করলো শিক্ষার্থীরা বীরগঞ্জ পৌরশহর সংস্কারে সাধারন শিক্ষার্থীরা বীরগঞ্জে ৩ ক্লিনিকের জরিমানা ও ১ ডায়াগনস্টিক সেন্টার সিলগালা খুলনা জেলা আইনশৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত জোবিঅ-সাভার এর আওতাধীন জিরাবো ও আশুলিয়ায় তিতাসের বিশেষ অভিযান জরিমানাসহ কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

দেশের সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করছে– সিটি মেয়র

দেশের সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে ধর্মীয় উৎসব পালন করছে– সিটি মেয়র

 

অনলাইন ডেস্কঃ ভক্তদের জন্মাষ্টমীর শুভেচ্ছা জানিয়ে খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, এ সরকারের আমলেই দেশের সকল ধর্মের মানুষ নির্বিঘ্নে ও শান্তিপূর্ণভাবে ধর্মীয় উৎসব পালন করে যাচ্ছে। যা এ দেশকে একটি অসাম্প্রদায়িক দেশ হিসেবে বিশ্বের কাছে সুপ্রতিষ্ঠিত। বাংলাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি অত্যন্ত চমৎকার।

মেয়র আজ মঙ্গলবার (১১ আগস্ট) দুপুরে খুলনার ধর্মসভা মন্দির প্রাঙ্গণে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মহানগর শাখার উদ্যোগে শ্রীকৃষ্ণের জন্মাষ্টমী উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে দুস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ এবং অক্সিজেন ব্যাংকের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।

আরও পড়ুনঃ বন্যায় এ পর্যন্ত ১১ হাজার ৭৫০ মেট্রিক টন চাল বিতরণ

সিটি মেয়র বলেন, শ্রীকৃষ্ণের জীবনের উদ্দেশ্য ছিল মানুষে মানুষে ভ্রাতৃত্ববোধ স্থাপন এবং সমাজে ন্যায় প্রতিষ্ঠা করা। শ্রীকৃষ্ণ আজীবন শান্তি, মানবপ্রেম ও ন্যায়ের জন্য কাজ করে গেছেন। আমাদের সংবিধানে সকল মানুষের সমানাধিকার নিশ্চিত করা হয়েছে। সাম্প্রদায়িক সম্প্রীতি আমাদের ঐতিহ্য। তিনি বলেন, করোনাভাইরাস (কোভিড-১৯) সংক্রমণ প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুস্থ, অসহায়, শ্রমজীবী মানুষকে নগদ অর্থসহ বিভিন্ন খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন। করোনাভাইরাস সংক্রমণ থেকে মুক্তি পেতে স্বাস্থ্যবিধি মানা, শারীরিক দূরত্ব বজায় রাখা এবং সবসময় মাস্ক ব্যবহার করার জন্য তিনি সকলের প্রতি আহবান জানান।

আরও পড়ুনঃ বন্দর সংযোগ সড়কের অবৈধ স্থাপনা দ্রুত সরিয়ে নেয়ার নির্দেশ চট্টগ্রাম সিটি করপোরেশন প্রশাসকের

খুলনা মহানগর পূজা উদযাপন পরিষদের সভাপতি শ্যামল হালদারের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন খুলনা-২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েলের পক্ষে তাঁর ব্যক্তিগত কর্তকর্তা ড. মোঃ সাইদুর রহমান এবং মহানগর পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক প্রশান্ত কুমার কুন্ড। এসময় পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দসহ ভক্তবৃন্দ উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে একশত ৫০ দুস্থ ও অসহায় পরিবারের মাঝে আট কেজি করে চালসহ নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ এবং অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২৮ পূর্বাহ্ণ
  • ১২:০০ অপরাহ্ণ
  • ১৬:২৬ অপরাহ্ণ
  • ১৮:১৬ অপরাহ্ণ
  • ১৯:৩১ অপরাহ্ণ
  • ৫:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x